সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

বাঘায় বিশুদ্ধ পানি দিয়ে প্রাণ বাঁচাতে আনছার সদস্যরা
মোস্তাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার / ৮২ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

রাজশাহীর বাঘায় গ্রামে গ্রামে আনছার সদস্য বিশুদ্ধ পানি দিয়ে গ্রামের মানুষের তৃষ্ণা মিটাচ্ছেন। শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল ৪ টার দিকে আড়ানী পৌসভার ২ নম্বর ওয়ার্ডের গোচর চার রাস্তার মোড়ে এই পানি সরবরাহ করা হয়।

উপজেলা আনছার ভিডিবির সদস্য ও আড়ানী পৌরসভার আনছার ভিডিবির পিসি সাগর আলী তার নিজস্ব ভ্যানে এক হাজার লিটারের ট্রাংক নিয়ে এবং কর্মরত আনছার সদস্যরা গ্রামে গ্রামে গিয়ে পানি সরবরাহ করেন। এ সময় উপস্থিত ছিলেন আড়ানী পৌসভার ২ নম্বর গোচর ওযার্ডের কাউন্সিলর নওশাদ আলী, আওয়ামী লীগ নেতা সাইদুল ইসলাম, আসমত আলী, রবিউল ইসলাম প্রমুখ।

এ বিষয়ে আড়ানী পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও গোচর গ্রামের বাসিন্দা সাইদুল ইসলাম বলেন, আমার বাড়িতে দুই মাস থেকে টিউবয়েলে পানি উঠছেনা। আমি পানি সংকটে রয়েছি। আমি নিজে সাগরের কাছে থেকে তিন কলস পানি নিয়েছি।
উপজেলা আনছার ভিডিবির সদস্য ও আড়ানী পৌরসভার আনছার বিডিবির পিসি সাগর আলী বলেন, পানির সংকট দেখে আমি এক সপ্তাহ যাবত আড়ানী পৌর এলাকায় নিজ উদ্দ্যোগে পানি সরবরাহ করে আসছি অনন্ত যেনো তারা পানি প্রাণ ও রান্না করতে পারে। আমার নিজস্ব ভ্যান আছে, এই ভ্যানের উপর এক হাজার লিটারের একটি ট্রাংকে পানি ভরে আমার সাথে কর্মরত কিছু আনছার সদস্যের সাথে নিয়ে পানি সরবরাহ করছি। আমি প্রতিদিন তিন/চার হাজার লিটার পানি বরবরাহ করছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ