সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

ঝালকাঠিতে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীর প্রতীক বরাদ্দ-২১ মে নির্বাচন অনুষ্ঠিত
মোঃ রাশেদ খান ঝালকাঠি প্রতিনিধি / ১৯ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪
ঝালকাঠিতে উপজেলা নির্বাচনে ২৩ প্রার্থীর প্রতীক বরাদ্দ
ঝালকাঠিতে উপজেলা নির্বাচনে ২৩ প্রার্থীর প্রতীক বরাদ্দ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য ঝালকাঠি সদর ও নলছিটি উপজেলার ২৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। বৃহস্পতিবার (২ মে) দুপুর ১২টায় জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুস সালেক প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। এসময় জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম, পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল উপস্থিত ছিলেন।ঝালকাঠি সদর উপজেলায় চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান পদে তিন জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন অংশ নিয়েছেন। নলছিটি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান পদে ছয় জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন অংশগ্রহণ করছে।আগামী ২১ মে ঝালকাঠি সদর ও নলছিটি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম ও পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানিয়েছেন, সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষে প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।
কে কোন প্রতীক পেলেন
ঝালকাঠি সদর উপজেলায় চেয়ারম্যান পদে খান আরিফুর রহমান (আনারস),  নুরুল আমিন খান সুরুজ (কাপ পিরিচ) ও সুলতান হোসেন খান (দোয়াত কলম)।
ভাইস চেয়ারম্যান পদে মোহাম্মদ সাইদুর রহমান সেন্টু (টিয়া পাখি), লষ্কর আশিফুর রহমান দিপু (উড়োজাহাজ) ও মঈন তালুকদার (তালা)।মহিলা ভাইস চেয়ারম্যান পদে উম্মে সালমা (কলস), ইসরাত জাহান সোনালী (হাঁস) ও পিনু আক্তার নদী (ফুটবল)।
নলছিটি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে তসলিম উদ্দিন চৌধুরী (আনারস), এডভোকেট জিকে মোস্তাফিজুর রহমান (দোয়াত কলম) ও মো. সালাহ উদ্দিন খান সেলিম (মোটরসাইকেল)।ভাইস চেয়ারম্যান পদে জেএম হাতেম (চশমা), মো. বদরুল আলম (তালা), মো. মনিরুজ্জামান মনির (বই), মো. মফিজুর রহমান শাহীন (মাইক), মো. হানিফ হাওলাদার (টিয়া পাখি) ও
শরীফ মিজানুর রহমান লালন (টিউবওয়েল)।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোর্শেদা বেগম (প্রজাপতি), আয়শা আক্তার রিনা (কলস), মোসাম্মৎ নাছিমা আক্তার (পদ্মফুল), জাকিয়া খাতুন সিমা (ফুটবল) ও দিলরুবা মাহমুদ (হাঁস)।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ