সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

প্রিজাইডিং কর্মকর্তাকে হুমকি, কক্ষে ব্যালট হাতে সেলফি: আটক ৪
স্টাফ রিপোর্টার / ৮৮ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

রাজশাহীর বাঘায় ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাকে হুমকির দায়ে পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীর ছেলেসহ ৩ জনকে আটক করা হয়েছে। বুধবার (৫ জুন) বেলা ১২টার দিকে বাঘা পৌরসভার হযরত শাহ আব্দুল হামিদ দানিশমন্দ (ডিগ্রি) মাদ্রাসা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী (টিয়াপাখি) ও বানিয়াপাড়া গ্রামের মোকাদ্দেস আলীর ছেলে জাকিরুল ইসলাম চয়ন (২০) এবং তার বন্ধু একই গ্রামের আনছার আলীর ছেলে রাসেল (২৫) ও হাসেম আলীর ছেলে হাসান আলী (২৪)।
অপর দিকে চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে হোসেন আলী (২১) নামের একজনকে আটক করা হয়েছে। সিল মারা ব্যালট পেপার হাতে নিয়ে সেলফি তোলার অভিযোগে তাকে আটক করা হয়েছে। হোসেন আলী চাঁদপুর গ্রামের পিপলু হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবদুল জলিল।
জানা গেছে, সিল দেওয়া ব্যালট পেপার হাতে নিয়ে প্রকাশ্যে এসে ভোটের কারচুপির অভিযোগ তুলে কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাকে জাকিরুল ইসলাম চয়নসহ আরও দুই বন্ধু হুমকি দেয়। পরে কেন্দ্রের দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদের আটক করে। এর আগে তিনি ভোট দেওয়ার জন্য ব্যালট পেপার নিয়ে গোপন কক্ষে প্রবেশ করে সিল দেন। সিল দেওয়া শেষে তিনি দুইটা ব্যালট পেপার বাক্সে ফেলে পুরুষ ভাইস চেয়ারম্যানের একটি ব্যালট পেপার হাতে নিয়ে বাইরে এসে ভোটের কারচুপির অভিযোগ তুলে কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাকে হুমকি দেন।
বাঘা হযরত শাহ আব্দুল হামিদ দানিশমন্দ (ডিগ্রি) মাদ্রাসা কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা আফরোজা খানম বলেন, বিষয়টি কেন্দ্রের দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের অবগত করা হলে তাদের আটক করে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ