সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

চেয়ারম্যান পদপ্রার্থী  আকরামুলের পথসভা। 
তোহা খান, নিজস্ব প্রতিবেদক।  / ১২ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

আগামী ৬ নং তালা সদর ইউনিয়ন পরিষদ  নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী এস এম আকরামুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরার তালা উপজেলার মাঝিয়াড়া বাজারে অনুষ্ঠিত হয় মত বিনিময় সভা। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন তালা ৬ নং ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান সাংবাদিক  এস এম নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ ইদ্রীস, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ খালিদ হাসান, তালা ৬ নম্বর ইউনিয়নের ইউপি সদস্য সহ এলাকার সর্বসাধারণ।
জনগন বলেন, আমরা নির্যাতিত, সরকারের দেওয়া ঘর টাকার বিনিময়ে নিতে হয়েছে। কোন কাজের জন্য গেলে আমাদের নিজ পকেট থেকে টাকা খোয়াতে হয়। আমরা এমন চেয়ারম্যান আর চাই না। যে নিজের পকেট ভারি করে সাধারণ খেটে খাওয়া মানুশের থেকে।আমরা এস এম আকরামুল কে চিনি। সে একজন স্বনামধন্য  বিশিষ্ট সাংবাদিক। আমরা যখনই তার কাছে গেছি স্বার্থ  ছাড়াই আমাদের সাহায্য করেছে।নিজের পকেটের টাকা দিয়ে আমাদের সাহায্য করেছে।  আমরা আগামীতে তাকে চেয়ারম্যান হিসেবে চাই।

আকরামুল ইসলাম মতবিনিময় সভায় বলেন আমি কখনো স্বপ্ন দেখিনি আমি চেয়ারম্যান হবো। আমার বাবা ছিলেন পত্রিকার সাংবাদিক। আমি চেয়েছিলাম আমি টেলিভিশনের সাংবাদিক হবো। আল্লাহ আমার আশা পুর্ন করেছেন।

আমি এখন বিশ্বের এক নম্বর মিডিয়ার সাথে কাজ করছি। আমি কখনো স্বপ্ন দেখিনি আমি চেয়ারম্যান হবো, আপনারাই আমাকে এখানে নিয়ে এসেছেন।
আমি নেতা হতে চাই না আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই,আপনাদের বন্ধু হয়ে থাকতে চাই।
প্রধান অতিথি সাংবাদিক এস এম এস নজরুল ইসলাম বক্তব্যে বলেন, আমি কখনো ভাবিনি আমার ছেলেকে আপনারা চেয়ারম্যান পদপ্রার্থী করবেন। আকরামুল আমার সন্তান, সে কখনো আপনাদের মনে কষ্ট দেয়নি। সে সব সময় চেষ্টা করেছে আপনাদের পাসে থেকে আপনাদের উপকার করতে।যদিও আমি কখনো চাইনি আমার ছেলে নির্বাচন করুক। আপনারা তাকে নির্বাচনে নিয়ে এসেছেন, আমি চাই আপনারা আপনাদের সন্তানের মতো করে নিয়ে চলুন।

আমার ছেলেকে আপনাদের হাতে তুলে দিলাম। আজ থেকে তার সকল সিদ্ধান্ত আপনাদের কাছে।আপনারা তাকে পরামর্শ দিয়ে এগিয়ে নিয়ে যান। নিশ্চয় সে ভালো কিছু করবে।

তালা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ ইদ্রিস বক্তব্যে বলেন, আমরা আগামীতে আকরামুল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আমার বয়স অনেক হয়েছে, শেষ বয়সে যা কিছু করার আমি করবো। সবকিছুর মূলে আমরা এস এম আকরামুল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। দল-মত নির্বিশেষে আমরা এস এম আকরামুল এর হয়ে কাজ করব।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ