রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন রুনা
বিনোদন ডেস্ক / ১২৮ Time View
Update : রবিবার, ১৯ মে ২০২৪

‘রূপে-গুণে অনন্যা’— এই বিশেষণ যেন একদম মিলে যায় অভিনেত্রী রুনা খানের বেলায়। বেছে বেছে অভিনয়ের পাশাপাশি সামাজিকমাধ্যমেও বেশ সক্রিয় এ অভিনেত্রী। তার রূপের ঝলকে কুপোকাত আট থেকে আশি।

শুধু রূপে নয়, গুণেও যে তিনি অনন্য তার প্রমাণ রাখলেন আবারও। ওয়েব সিরিজ ‘বোধ’-এ অভিনয়ের জন্য ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড-২০২৩’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন রুনা। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এ অভিনেত্রী।

শনিবার (২৯ জুলাই) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সেরার ট্রফি হাতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন রুনা। ক্যাপশনে পুরস্কার প্রাপ্তির বিষয়টি জানিয়ে সম্মানিত করার জন্য ধন্যবাদ জানান তিনি।

কমেন্টের ঘরে অভিনেত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। তাদের কথায়, যোগ্য ব্যক্তির হাতেই উঠেছে সেরার পুরস্কার।

গেল বছরের ৪ নভেম্বর একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় অমিতাভ রেজা চৌধুরী নির্মিত ওয়েব সিরিজ ‘বোধ’। মুক্তির পরেই বেশ প্রশংসা কুড়ায় সিরিজটি। এতে একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেন রুনা। পর্দায় তার অভিনয় রীতিমতো নজর কাড়ে দর্শকদের।

সিরিজে অবসরপ্রাপ্ত বিচারপতির চরিত্রে অভিনয় করেন আফজাল হোসেন। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেন বর্ষীয়ান অভিনয়শিল্পী দিলারা জামান। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেন অর্চিতা স্পর্শিয়া, সারা আলম, রওনক হাসান, খায়রুল বাসার, সাঈদ বাবু, শাহজাহান সম্রাট প্রমুখ।

‘বোধ’ সিরিজের চিত্রনাট্য লিখেছেন রফিকুল ইসলাম পল্টু এবং জাহিন ফারুক আমিন। প্রযোজনা করেছে হাফ স্টপ ডাউন।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ